নারায়ণগঞ্জরবিবার , ২২ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০২০ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় চারটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের মোল্লা সল্টের বিপরীতে রশিদ মিস্ত্রির বাড়ীর মৃত আব্দুল আজিজের পুত্র শাহালম(৫০),একই থানার শহিদ নগর এলাকার হারুন মিয়ার ভাড়াটিয়া হাসমত মিয়ার পুত্র সুমন(৩৫), আড়াই হাজার থানার রাম চন্দ্রাদী গ্রামের রিপন মিয়ার পুত্র শাহ পরাণ(২১),একই থানার ছোট বিনাইচরের মান্নান মিয়ার পুত্র ইয়াসীন মিয়া(২২),একই গ্রামের সোলেয়মান মিয়ার পুত্র হাবিবুর রহমান(২৫) ও ফরিদপুর জেলার বোয়ালমারী থানার আকবর মোল্লার পুত্র তুহিন মোল্লা(২৭)।

রবিবার দুপুরে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, চক্রটি ফতুল্লা থানা সহ আশপাশের বিভিন্ন থানা এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে ফতুল্লা থানা পুলিশ দাপা ইদ্রাকপুর এলাকা থেকে প্রথমে মোটর সাইকেল চোর চক্রের মূলহোতা শাহালম ও তার ভাতিজি জামাই সুমন কে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে সংঘবদ্ধ মটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয় এবং শাহালম ও সুমনের বাড়ী থেকে বিভিন্ন সময় চুরি করা চারটি মটরসাইকেল উদ্ধার করা হয়।

এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে। চক্রটির সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!