নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় যুবককে কুপিয়ে ও এসিড ঢেলে হত্যার চেস্টা

Alokito Narayanganj24
অক্টোবর ১, ২০১৯ ১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  ফতুল্লায় সন্ত্রাসীরা নির্মম ভাবে কুপিয়ে ও এসিড ঢেলে দিয়ে মুন্নাক (৩২) নামে এক যুবককে  হত্যার চেস্টা চালিয়েছে সন্ত্রাসীরা।সোমবার রাতে ফতুল্লার রেল লাইন বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।মারাত্মক আহত মুন্নাকে স্থানীয় পথচারীরা উদ্বার করে প্রথমে খানপুর হাসপাতালে নিয়ে যায় পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায়। সন্ত্রাসীদের হামলায় আহত মুন্না ফতুল্লা ইউনিয়ন পরিষদের কর্মচারী ও পোস্ট অফিস রোড এলাকার মিরাজের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টায় কয়েকজন যুবক মুন্নার উপর হামলা চালায়। এসময় মুন্না তাদের হাত থেকে রক্ষা পেতে চেষ্টা করলে ওই যুবকরা মুন্নার পেটে ও শরীরের বিভিন্ন স্থানে কোপায় ও এসিড নিক্ষেপ করে। এতে মুন্না নিথর হয়ে মাটিতে লুটে পড়লে যুবকরা পালিয়ে যায়। এরপর আশপাশের লোকজন মুন্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মুন্নার ছোট ভাই শাওনের দাবী, মুন্না গার্মেন্টের পরিত্যক্ত মালামালের ব্যবসা করেন। তাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছে। মুন্নার সাথে সাইফুল,সাগর জাহান, রেহান,রাজিব ও রকিসহ আরো কয়েকজনের মধ্যে বিরোধ ছিল। তাদের সঙ্গে রাতে বাকবিতন্ডার পরেই মুন্নার উপর হামলা ঘটে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, আমি ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!