নারায়ণগঞ্জশনিবার , ১৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় যুবলীগের উদ্দ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন

Alokito Narayanganj24
অক্টোবর ১৯, ২০১৯ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মো.মীর সোহেল আলীর উদ্দ্যোগে ও যুবলীগ নেতা মো.বিল্লাল হোসেন খানের আয়োজনে বঙ্গবন্ধু  শেখ মুজবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন করা হয়। শুক্রবার বিকেল ৪টায় ফতুল্লা যুবলীগ কার্যালয়ে এ জন্মদিন পালন করা হয়।

শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.আরিফুর রহমান পিন্টু,মো.বাচ্চু,রফিক লাল,মো.বাদল,মো.সোহেল,যুবলীগ নেতা শেখ মেহেদী হাসান শাহীন,সুজন আহম্মেদ,নাহিদ,যুবরাজ,সৌরভ,আবদুর রহমান,রানা বেপারী,সোহেল মাদবর,রোমান ইমন,সাইফুল,শফি প্রমুখ।

কেক কাটার পুর্বে শহীদ শেখ রাসেলসহ ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধুর স্বপরিবারের জন্য মহান আল্লাহ পাক রাব্বুল আলআমিনের দরবারে সকলের আতœার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

পরে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে ১৫ পাউন্ডের একটি কেক কেটে নেতাকর্মীদের খাওয়ান মীর সোহেল আলী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!