নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় রিক্সা চোরদের বিরুদ্ধে থানায় অভিযোগ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২০ ২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ভূয়া রিক্সা প্লেট মোটা অংকের টাকায় ক্রয় করতে বাধ্য করা সহ রিক্সা চোর চক্রের গডফাদারদের বিভিন্ন অত্যাচারে অতিষ্ঠ হয়ে ফতুল্লা থানায় অভিযোগ করেছে নারায়নগঞ্জের ফতুল্লা থানার রিক্সা গ্যারেজের মালিকরা।

ফতুল্লার ১হাজার রিক্সা গ্যারেজের মালিকদের পক্ষ থেকে মোঃ হাসান হাওলাদার বাদী হয়ে ফতুল্লা থানায় বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে অভিযোগটি দায়ের করে।

ফতুল্লার কাশিপুর মধ্যপাড়া খিল মার্কেটের মৃত হযরত আলীর ছেলে হারুন অর রশিদ,নূর মোহাম্মদের ছেলে সালাউল্লাহ,নূর ইসলাম ফকিরের ছেলে আরিফ ফকির,রহমউল্লাহর ছেলে মিলন ও কাশিপুরের উত্তর গোয়ালন্দ এর মৃত শাহজাহান মিয়ার ছেলে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অভিযোগটি দায়ের করা হয়।

অভিযোগে উল্লেখ্য যে, ফতুল্লা থানাধীন প্রায় ১হাজার রিক্সা গ্যারেজ মালিকের ১০হাজার রিক্সা রয়েছে এবং এর চালক ১০হাজার। কিন্তু ফতুল্লার রিক্সা চোর চক্র নিরিহ রিক্সা চালকদের নিকট হতে বিভিন্ন কৌশল অবলম্বন করে রিক্সা চুরি করে নিয়ে যায় এবং রিক্সা চোরদের গডফাদাররা আবার রিক্সা মালিকদের সাথে যোগাযোগ করে কিছু দালালদের মাধ্যমে এবং নিরিহ গ্যারেজ মালিকরা রিক্সা ফেরত পাবার জন্য তাদের টাকা দিতে বাধ্য হয়। কিন্তু কিছুদিন যাবৎ উপরিক্ত বর্নিত রিক্সা চোরদের গডফাদাররা একটি ভূয়া রিক্সার প্লেট তৈরী করে ১৫-২০ হাজার টাকায় বিক্রি করে আসিতেছে। গডফাদারদের নিকট হতে উক্ত প্লেট যারা ক্রয় না করে তাদের রিক্সার চালকদের বিভিন্ন জায়গায় মারধর করে ও রাস্তায় তাদের প্লেট না দেখলে আটকিয়ে রিক্সা জোর করে নিয়ে যায়। তাই ফতুল্লা থানাধীন রিক্সা গ্যারেজের মালিকরা শান্তিপূর্ণভাবে রিক্সা চালাতে না পেরে বাধ্য হয়ে ফতুল্লা থানায় উপরিক্ত রিক্সা চোরদের গডফাদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবার অনুরোধ জানিয়ে একটি অভিযোগ দায়ের করে। যার নাম্বার ১০৬১০ তাং ২১/৯/২০।্

উল্লেখ্য যে,একই ব্যক্তিদের বিরুদ্ধে গত ২১ সেপ্টেম্বর ফতুল্লা থানাধীন উত্তর মাসদাইর গাবতলী টাগাড়পাড় এলাকার দুলাল মিযার ছেলে মো.শফিক নামে অপর ব্যক্তি ফতুল্লা মডেল থানায় আরেকটি অভিযোগ দায়ের করেছেন যার নং ১০৫৮৯ ( ২১/৯.২০ইং)।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!