নারায়ণগঞ্জরবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় রেড ক্রিসেন্টের কম্বল বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৫, ২০২৩ ১০:২০ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ জেলা ইউনিটের পক্ষ থেকে মাদ্রাসা ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার রাতে ফতুল্লা দাপা ইসলামীয়া এতিমখানা শিশু সদন ও হাফিয়া মাদ্রাসায় ছাত্রদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল,

বিশেষ অতিথি ছিলেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, কার্যকরী সদস্য আবু মোঃ  শরিফুল হক, বীরমুক্তিযোদ্ধা এবি এম শাহজাহান, ফতুল্লা পাইলট স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজি আনিসুর রহমান, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, ফতুল্লা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান উম্মে তাহেরা আখি, ইউপি সদস্য আব্দুল বাতেন ও হাসমত আলী, রেড ক্রিসেন্ট জেলা ইউনিট অফিসার কাউসার মিয়া।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!