নারায়ণগঞ্জশনিবার , ৩১ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় র‌্যাবের হাতে চার হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

Alokito Narayanganj24
জুলাই ৩১, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় চার হাজার বিশ পিছ ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‍্যাব-১১’র সদস্যরা।শুক্রবার (৩০জুলাই) বিকেলে তাদের কে ফতুল্লা থানার রঘুনাথপুরস্থ পাসপোর্ট অফিস সংলগ্ন রাস্তা থেকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল(নং- ঢাকা-মেট্রো- ল- ১৯-৬১২৯) উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলো নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি দক্ষিন পাড়ার মোঃ রাজ্জাক খলিফার পুত্র মোঃআজম খলিফা(৩৩), ফতুল্লা থানার পঞ্চবটীর সুরুজ্জামানের বাড়ীর ভাড়াটিয়া ইমাম(২৮) ও একই থানার ধর্মগঞ্জ চতলার মাঠের মোঃ পারভেজ আলমের পুত্র মোঃ শরিফ আহম্মেদ ওরফে হৃদয়(২৮)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে র‍্যাব-১১’র সদস্যরা ফতুল্লা থানার রঘুনাথপুরস্থ পাসপোর্ট অফিস সংলগ্ন মৌচাকগামী পাকা রাস্তায় অভিযান চালিয়ে মোটরসাইকেলরোহি মোঃ আজম খলিফা,ইমাম ও হৃদয় নামক তিন জনকে আটক করা হয়। এ সময় আটককৃতদের নিকট থেকে চার হাজার বিশ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‍্যাব-১১’র সদস্যরা।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে ফতুল্লা থানায় সোপর্দ করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!