নারায়ণগঞ্জশনিবার , ৩০ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালন

Alokito Narayanganj24
মে ৩০, ২০২০ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপি ও অংঙ্গ সংগঠনের উদ্দেগ্যে ফতুল্লার ডি আইটি মাঠে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া মাহফিল শেষে প্রায় তিন হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাবার বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান ও ফতুলা থানা বিএনপির আহবায়ক এডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী,থানা বিএনপির যুগ্ম আহবায়ক বোরহান উদ্দিন ব্যাপারী, থানা বিএনপি সদস্য গিয়াস উদ্দিন লাভলু।

এছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাধারন সম্পাদক এস,এম দেলোয়ার,ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,জেলা ছাত্রদল নেতা শাহজাহান আলী, জেলা ছাত্রদল নেতা জুয়েল আরমান, নুর মোহাম্মদ,জিয়াউল হক জিয়া, থানা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী,কাজী আরিফ,মেহেদী হাসান দোলন,জেলা স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশীদ,সাইফুল আরিফ মাহমুদ, মামুন, শহিদুল, হযরত,শামীম,যুবদল নেতা প্রদিপ সাহা,মোহাম্মদ শাহীন, মোঃরুবেল চৌধুরী, সুমন আহম্মেদ,কামাল হোসেন,লোকমান গণি শিপু,মোঃ হাসান শাওন, মোজাম্মেল রাজা,নয়ন,শরীফ হোসেন শ্রাবন,ছাত্রদল নেতা আরিফ হাসান,আলামীন হোসেন,সাগর বসাক ,রাসেল মাহমুদ প্রমুখ।

ফতুল্লা থানা যুবদল,ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের তত্ত্বাবধানে সামাজিক দুরুত্ব বজায় রেখে তিন হাজারেরও বেশী অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খিচুরী বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!