নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শাহিনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন

Alokito Narayanganj24
আগস্ট ২৩, ২০১৯ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খতম,মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন করেছে ফতুল্লা থানা বঙ্গবন্ধু পরিষদ। ২৩ আগষ্ট শুক্রবার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী বায়েজীত বোস্তামী রোড এলাকায় ফতুল্লা থানা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক একেএম শাহিনের উদ্যোগে এ আয়োজন করা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাফিজুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, থানা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন-সম্পাদক মোঃ মিলন জমাদার।
আরো উপস্থিত ছিলেন, শাহাদাৎ হোসেন সেলিম, ইমাম হোসেন, হাসমত মেম্বার, মিন্টু, শান্ত, কাজল প্রমুখ। মিলাদ শেষে গরিবদের মাঝে রান্না করা খবার ভিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!