নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক আটক

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০১৯ ৩:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয় বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে হেলাল শেখ (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে ফতুল্লার কাশীপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক হেলাল শেখ কাশীপুর খিলমার্কেট এলাকার বাসিন্দা মৃত আহাম্মেদ শেখের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই শিশু মোবাইলের রিচার্জ কার্ড কিনতে গেলে তাকে ফুসলিয়ে নিজের দোকানে নিয়ে যায় হেলাল। পরে শিশুটির শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। শিশুর মা এসে এ বিষয়ে জিজ্ঞেস করলে হেলাল তাকে মারধর করে। এতে এলাকায় হৈ-চৈ শুরু হয়। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে হেলালকে আটক করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানান, হেলাল একটা খারাপ চরিত্রের লোক। নিজে দুই বিয়ে করলেও তার কুনজর থাকে শিশুদের ওপর। এর আগেও সে শিশুদের যৌন নিপীড়ন করেছে। এ নিয়ে একাধিকবার তার বিচারও হয়। কিন্তু তাতেও সে ভালো হয়নি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে হেলালকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!