নারায়ণগঞ্জবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শিশু অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় আবু রায়হান নামে এক শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবির মামলায় আকাশ ওরফে আসাদুল্লাহ নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় দেন।

মামলায় দুইজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে খালাস দিয়েছেন আদালত। তারা হলেন, মাসুদ রানা ও মদিনা বেগম।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ফতুল্লার মুসলিমনগর এলাকায় একটি স্পিনিং মিলে চাকরি করতেন সারোয়ার মোল্লার স্ত্রী খোরশেদা বেগম। খোরশেদার বড় বোন জাহেদা বেগমও একই কারখানাতে চাকরি করতেন। জাহেদার সঙ্গে মোবাইল ফোনে আকাশ ওরফে আসাদুল্লাহ নামের এক যুবকের পরিচয় হয়। কয়েক মাস ধরে তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা হয়।

এরই মধ্যে ২০১৩ সালের ২২ নভেম্বর রাতে আকাশ ওরফে আসাদুল্লাহ আসেন খোরশেদার বাড়িতে। এ সময় চুল কাটার কথা বলে আবু রায়হানকে নিয়ে যান আকাশ ওরফে আসাদুল্লাহ। এরপর আসাদ রায়হানকে নিয়ে আর বাসায় ফেরেননি। সেই সঙ্গে রায়হানের মুক্তিপণ দাবি করা হয়। এই ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ অপহৃত শিশুকে উদ্ধার করে। আদালত এই মামলায় রায় দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!