নারায়ণগঞ্জরবিবার , ১৮ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার সন্ত্রাসী মীরু আটক

Alokito Narayanganj24
অক্টোবর ১৮, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লার কুতুবপুরের সন্ত্রাসী মীর হোসেন মীরুকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রোববার (১৮ অক্টোবর) দুপুরে তাকে ডেকে নেয়া হয় ডিবি অফিসে। পরে তাকে সেখানে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন।
তিনি জানান, মীর হোসেন মীরুকে ডিবির হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। তবে ওয়ারেন্টের কাগজ যাচাই-বাছাই শেষে গ্রেফতার দেখানো হতে পারে।

তিনি বলেন, ডকুমেন্ট যাচাই-বাছাই করতেছি। যাচাই করার পর গ্রেফতার দেখানো হবে। আপাতত আমাদের হেফাজতে আছে।
মীর হোসেন মীরু নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, সন্ত্রাসী ও অস্ত্রসহ এক ডজনেরও বেশি মামলা রয়েছে। এসব মামলায় একাধিকবার গ্রেফতারও হয়েছেন কুতুবপুরের চিহ্নিত এই সন্ত্রাসী। সম্প্রতি প্রকাশ্যে জেলা পুলিশের এক সদস্যকে প্রকাশ্যে আঙুল উচিয়ে ধমকিয়েছেন তিনি। প্রকাশ্যে ওই পুলিশ সদস্যকে শাসানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!