নারায়ণগঞ্জশনিবার , ৫ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় সাংবাদিকের সহযোগীতায় অপহৃত উদ্ধার, অপহরণকারী আটক

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০১৯ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লায় ৫ম শ্রেনীর শিশু কন্যাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে নুরু ইসলাম গাজী (৩৪) নামের এক কবিরাজকে আটক করে থানায় নিয়ে আসে সাংবাদিক সোহেল আহম্মেদসহ এলাকার লোকজন। ৫ জানুয়ারী শনিবার কুমিল্লার দাউদকান্দি থেকে শিশুকে উদ্ধার করে এবং ধর্ষণকারী নুরু ইসলামকে আটক করে ফতুল্লা থানা পুলিশের কাছে সোর্পদ করে। আটককৃত নুরু ইসলাম পটুয়াখালী জেলার বহলগাছিয়া গ্রামের চাঁনমিয়া গাজীর ছেলে। সে শেহাচর তক্কার মাঠ এলাকায় খবির মিয়ার বাড়িতে ভাড়া থাকত এবং কবিরাজী কাজ করত। দৈনিক উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ।

উদ্ধারকারী দলের সদস্য সাংবাদিক সোহেল আহম্মেদ ও নজরুল ইসলাম জানান, অপহরণকারী নুরু ইসলাম ও শিশুটির পিতা মাতা একই বাড়ির ভাড়াটিয়া। শিশুটির বাবা ও মা কাজে গেলে ৩১ ডিসেম্বর শিশুটিকে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায় নুরুইসলাম। শিশুটির বাবা ও মা আমাদেরকে জানালে আমরাসহ ২/৩ জন নিজ উদ্যোগে অপহরণকারীকে খোঁজার জন্য তার দেশের বাড়ি পটুয়াখালী জেলার বহলগাছিয়া গ্রামে যাই। সেখানে তার নিকটতম লোকজনের সহযোগীতায় জানতে পারি অপহরনকারী নুরু ইসলাম কুমিল্লার দাউদকান্দি এলাকায় একটি ইট ভাটায় শিশুটিকে নিয়ে আছে। সেখানে গিয়ে শিশুটিকে উদ্ধার করে অপহরণকারীকে থানায় সোর্পদ করি। তবে এব্যাপারে সার্বক্ষনিক ফতুল্লা মডেল থানার ওসি আমাদের সহযোগীতা করেছেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের জানান, শিশুটিকে অপহরন শেষে ধর্ষণ করা হয়েছে। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে । এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!