নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় সাংবাদিক পরিচয় দিয়ে মাদক ব্যবসা, গ্রেফতার ২

Alokito Narayanganj24
মে ১৩, ২০২১ ২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লার তল্লা এলাকা থেকে সাইফুল ইসলাম সুমন ও তন্ময় নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১২শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক বিক্রির টাকা, দুইটি মোবাইল ফোন ও একটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করেছে অধিদপ্তরের সংশ্লিষ্টরা। বুধবার (১২ মে) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বুধবার (১২ মে) সকালে পশ্চিম তল্লা এলাকা সংস্থাটির উপ-পরিদর্শক মোশাররাফ হোসেন অভিযান চালিয়ে গ্রেপ্তার করেন তাদের।

গ্রেপ্তার আসামিরা হলেন শিবপুরের মো. মুসা মিয়ার ছেলে ও বর্তমানে পশ্চিম ইসদাইরের মিজান ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া সাইফুল ইসলাম সুমন (২৬) ও মুন্সিগঞ্জের খলিল সিকদারের ছেলে ও পশ্চিম দেওভাগ বাশমুখি আনোয়ার গাজীর বাড়ির ভাড়াটিয়া ইমরান হোসেন তন্ময় (২৩)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম বলেন, গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসায়ী। আইন শৃঙ্খালা বাহিনীর নজর এড়াতে অপরাধীরা বিভিন্ন কৌশল অবলম্বন করেন। তারা নিজেদেরকে অনুমোদনহীন নিউজ র্পোটাল বাংলাদেশ কথা’র সাংবাদিক পরিচয় দিয়ে মাদক নিয়ে সড়কে চলাচল করত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!