নারায়ণগঞ্জশুক্রবার , ৭ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী শিউলি বেগম

Alokito Narayanganj24
মে ৭, ২০২১ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোসাম্মৎ শিউলি বেগম(৪৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (৬মে) রাতে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামী মোসাম্মৎ শিউলি ফতুল্লা থানার এনায়েত নগর ইউনিয়নের ধর্মগঞ্জ এলাকাট মোঃ জুলহাসের স্ত্রী বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার এস,আই আসাদ ও এস,আই মিনারুল সঙ্গীয় ফোর্স সহ বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ধর্মগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোসাম্মৎ শিউলি বেগম কে গ্রেফতার করে।

ফতুল্লা থানার এস,আই আসাদ জানায়, সি,আর৯৮২/২০১৭ ইং মামলায় নারায়নগঞ্জ জেলা যুগ্ম দায়রা জজ দ্বিতীয় আদালত গ্রেফতারকৃতের বিরুদ্ধে এক বছরের সাজা প্রদানের আদেশ দেন

।বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা ধর্মগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়।শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!