নারায়ণগঞ্জশুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় সেই পীর মামা খোকন প্রধান গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৩, ২০১৯ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা ইউনিয়ন ১ নং ওয়ার্ডের যুব ও ক্রীড়া সম্পাদক (বহিস্কৃত) ও ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির  যুগ্ম সম্পাদক (বহিস্কৃত) মো.খোকন প্রধানকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার ( ১২ সেপ্টম্বর ) সন্ধ্যায় দাপা ইদ্রাকপুর এলাকা থেকে  গ্রেফতার করে। গ্রেফতারকৃত খোকন প্রধান ফতুল্লা পাইলট স্কুল রোড এলাকার  মৃত নুরুল ইসলাম প্রধানের ছেলে । খোকন প্রধান টুডে টাইমস নামে একটি অনলাইন নিউজ পোর্টালের নারায়ণগঞ্জ প্রতিনিধি।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক প্রবীর চন্দ্র খোকন প্রধানকে আটকের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় খোকন প্রধানের বিরুদ্ধে ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি খোকন প্রধানের সাথে ফতুল্লা রেলস্টেশনের মাদক ব্যবসায়ী শাহিনের মোবাইলে কথোপকথন ফাঁস হয়েছে। মোবাইলে কথোপকথনে খোকনের দাবি, তার দরবারের মুরিদ না হয়ে কেউ ফতুল্লা স্টেশন এলাকায় মাদক ব্যবসা করতে পারে না। অডিও ফাঁস হওয়ার খবরে স্থানীয় প্রশাসন ও সাংবাদিক মহলে তোলপাড় শুরু হয়েছিল। ১৩ মিনিট ৪৩ সেকেন্ডের অডিওতে বেশ কয়েকবার তিনি  মাদক ব্যবসায়ী শাহিনের কাছে মোটা অংকের টাকা দাবি করেছে। এছাড়া ফতুল্লা মডেল থানার ওসির সাথে তার কথা হয় এবং ওসি তার কথা গুরুত্ব দিয়ে থাকেন বলেও উল্লেখ করেন।

এক পর্যায়ে তিনি বলেন, মামার দরবারের মুরিদ না হলে কেউ ফতুল্লা স্টেশনসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা করতে পারেন না। সবাই আমার মাজারের মুরিদ হয়ে ব্যবসা করে আসছে।

অডিও ফাঁস হওয়ার পরে ৬ জুলাই বিকাল ৪টায় ফতুল্লা রির্পোটার্স ইউনিটির কার্যালয়ে জরুরী সভায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় খোকন প্রধানকে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক পদ হতে বহিস্কার করা হয়েছে।

১২ জুলাই শুক্রবার সন্ধ্যায় অসামাজিক, অনৈতিক ও সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও সকল সদস্য পদ থেকে সাইফুল ইসলাম খোকন প্রধানকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। ফতুল্লা রেলষ্টেশন এলাকায় ফতুল্লা ইউনিয়ন ১, ২, ৩নং ওয়ার্ড কার্যালয়ে আওয়ামী লীগ কতৃক এক জরুরী সভায় এ সাময়িক বহিস্কার করা হয়।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!