নারায়ণগঞ্জরবিবার , ১৮ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার সোর্স রনি কারাগারে স্ত্রী সালমা ইয়াবাসহ গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ১৮, ২০১৯ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  ফতুল্লা মডেল থানা ও জেলা ডিবি  পুলিশের সোর্স রনির স্ত্রী সালমাকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার(১৭ আগষ্ট) দুপুরে ফতুল্লার শিয়াচর হাজীবাড়ী মোড়ে এলাকাবাসীর সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) আশিষ কুমার জানান, শিয়াচর হাজীবাড়ী মোড়ে স্থানীয় এলাকাবাসী ওই নারী মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় তাকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, গত ৬ আগস্ট ফতুল্লা স্টেডিয়াম এলাকা থেকে ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত সালমার স্বামী সোর্স রনি  র‌্যাবের হাতে গ্রেফতার হয়।রনি  ফতুল্লা দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী  এলাকার আব্দুল ওহাবের ছেলে।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!