নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত, আটক ১

Alokito Narayanganj24
মার্চ ১৪, ২০১৯ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার পাগলায় ঢাকাগামী আনন্দ পরিবহন বাসের চাপায় অটোরিকশা চালক কামাল (৩৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার ১৪ মার্চ বিকাল সাড়ে ৪টায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে পাগলা নৌ বাহিনীর ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী আনন্দ পরিবহন একটি বাস (ঢাকা মেট্টো -১১-৪০৬২) বেপরোয়া গতিতে যাওয়ার পথে একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার চালক কামাল (৩৫) নিহত হন। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা গাড়িটি ভাংচুর করে এবং বাসের চালক রবিউল আউয়ালকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। নিহত কামাল বরগুনা জেলার আমতলী থানার চন্দ্র গ্রামের শাহজাহানের ছেলে। সে ফতুল্লার আলীগঞ্জ এলাকার আলমের বাড়ির ভাড়াটিয়া।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক রাসেল শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আনন্দ পরিবহনের চালক রবিউল আউয়াল (৩৮) সহ বাসটি আটক করেছি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!