নারায়ণগঞ্জশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় হেরোইন ও গাঁজাসহ গ্রেফতার ৬

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২২ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ হেরোইন ও গাঁজা সহ ছয় যুবক কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার শাসনগাও চাদনী হাউজিংয়ের মতি সর্দারের পুত্র খোকন(৩০),বিসিক শাসনগাও এলাকার জসিম হাওলাদারের পুত্র রাকিব(২২), শাসনগাও ভাঙ্গা ক্লাবের নজরুল ইসলামের পুত্র শফিকুল ইসলাম (৩৫),মুসলিম নগর নয়া বাজারের কাইয়ুমের পুত্র সজিব মিয়া(২০), একই এলাকার মোকছেদ মিয়ার পুত্র ওমর ফারুক(২১) ও শফিকুল ইসলামের পুত্র নাদিম(১৯)।
মাদক উদ্ধারের ঘটনায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায় বুধবার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির (টু) ফতুল্লা মডেল থানার বিসিক শাসনগাও ভাঙ্গা ক্লাব গলিতে অভিযান চালিয়ে খোকন,রাকিন, শফিকুল ইসলাম,সজিব,ওমর ফারুক ও নাদিম কে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে পুলিশ ১ শত পুরিয়া হেরোইন ও দেড় কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!