নারায়ণগঞ্জশনিবার , ২৬ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় হেরোইন সহ গ্রেপ্তার দুই

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় ২০ গ্রাম হেরোইন সহ চোর আলামীনকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। শনিবার সকালে তাদের কে দাপা ইদ্রকপুর ব্যাংক কলোনী বায়েজীদ বোস্তামী রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকার মো. আলমের পুত্র আলামিন ওরফে চোর আলামিন (২১) ব্যাংক কলোনী বায়েজীদ বোস্তামী রোডের আবুল কালাম মোহাম্মদ উল্ল্যাহ’র বাড়ীর ভাড়াটিয়া রশীদ গাজীর পুত্র মো. বাপ্পী গাজী (২০)।

 

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক  মো. ফজলুল হক খান জানান , গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে দশটার দিকে ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর বায়েজিদ বোস্তামী রোডস্থ মো. আবুল কালাম ওরফে মোহাম্মদ উল্লাহর  ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে ২০ গ্রাম হেরোইন সহ চোর আলামীন ও  বাপ্পী গাজী ও কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!