নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় হেরোইন সহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ৮, ২০২১ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় হেরোইন সহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার চানমারী বস্তির মোঃ শফিউদ্দিনের পুত্র মোঃ সেলিম উদ্দিন (৪৫) ও একই বস্তি এলাকার মৃত আয়নাল হকের পুত্র মোঃ সুলতান মিয়া(৪০)। মঙ্গলবার (৮ জুন) সকালে ফতুল্লার চানমারী মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৮৫ পুরিয়া(১৮ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ চানমারীস্থ মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সেলিম ও সুলতান মিয়াকে আটক করে।এ সময় তাদের নিকট থেকে ১৮৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়,গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা চানমারী বস্তির আইজ্জার স্ত্রী ইতি ওরফে বুচির নিকট থেকে হেরোইন ক্রয় করে তারা তা খুচরা বাজারে বিক্রি করে।উদ্ধারকৃত হেরোইনের মালিকও ইতি ওরফে বুচি।হেরোইন উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত সেলিম ও সুলতান সহ ইতি ওরফে বুচিকে পলাতক আসামী করে ফতুল্লা থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!