নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৩টি প্রতিষ্ঠানে আড়াই লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় দুই ইটভাটাসহ ৩ প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ফতুল্লার পঞ্চবটি ও বক্তবলি এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় কৃষি বিপণন অধিদপ্তরের প্রতিনিধি, ক্যাব এর প্রতিনিধি ও ফতুল্লা থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সেলিমুজ্জামান জানান, আজ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পঞ্চবটি এলাকায় আবস্থিত নিউ কস্তুরী অভিজাত রেস্তোরা এন্ড নাবিলা সুইটকে ফ্রিজে রান্না করা মাংশের সাথে কাঁচা মাংশ সংরক্ষণ এবং বাসি গ্রীল ফ্রিজে সংরক্ষণ করার অপরাধে জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারায় প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, পরে বক্তাবলী এলাকায় কয়েকটি ইটের ভাটা পরির্দশন করা হয়। ইটের সঠিক পরিমাপ যথাক্রমে দৈর্ঘ ২৪সেন্টিমিটার প্রস্থ ১১.৫ সেন্টিমিটার উচ্চতা ৭ সেন্টিমিটার হওয়ার কথা। কিন্তু অভিযানকালে ইটের সঠিক পরিমাপ না থাকার অপরাধে সান ব্রিক্স ম্যানুফ্যাকচারারকে ৪৫ ধারায় ৫০ হাজার টাকা ও ৪৮ ধারায় ৫০ হাজার টাকা এবং মের্সাস আজাদ এন্টারপ্রাইজকে ৪৫ ধারায় ৫০ হাজার টাকা ও ৪৮ ধারায় আরও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!