নারায়ণগঞ্জশুক্রবার , ২৭ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৩০ হাজার টাকা ছিনতাই

Alokito Narayanganj24
নভেম্বর ২৭, ২০২০ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ মাদক ব্যবসায়ী আখ্যায়িত করে লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তাকে মারধর করে ত্রিশ হাজার টাকা ছিনতাই করে করে নিয়ে গেছে একদল ছিনতাইকারী। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ১০ টায় ফতুল্লা বাসস্যান্ড এলাকায়।এ ঘটনায় লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তা মোঃ সেলিম বাদী হয়ে ত্রিশ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ এনে বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাদির লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, সে ফতুল্লা বাজারস্থ প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের ফতুল্লা শাখার আঞ্চলিক সমম্বয়কারী হিসেবে কর্মরত রয়েছেব বাদি সেলিম।বুধবার(২৫নভেম্বর) রাত সাড়ে দশটার দিকে ফতুল্লা রেল স্টেশন হইতে রিক্সায় করে ফতুল্লা বাসস্ট্যান্ড এলাকায় এসে রিক্সা থেকে নেমে বিসিকস্থ নিজ বাসায় যাবার জন্য অপর একটি রিক্সায় চড়ার পূর্ব মূহুর্তে ৪/৫ জনের একটি দল তাকে সার্টের কলার ধরে টেনে হিচড়ে ডি,আই,টি মাঠের কোনে নিয়ে গিয়ে মারধর করে।

এ সময় তারা তাকে মাদক ব্যবসায়ী আখ্যায়িত করে তার পকেটে থাকা ত্রিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার সেলিম জানায়,ছিনতাইকারী দলের মধ্যে তিনি দাপা সরদার বাড়ী এলাকার আক্তার মিয়ার পুত্র টিটু ছিলো বলে তিনি চিনতে পেরেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!