নারায়ণগঞ্জবুধবার , ২ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৩ মাস ধরে শিশু নিখোঁজ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসদর উপজেলায় ফতুল্লার পূর্ব ইসদাইরের পোষাক শ্রমিক জাকির হোসেনের নিখোঁজ ৮ বৎসরের ছেলে আবু বক্কর সিদ্দিককে ৩ মাসেও খুজে পাচ্ছেনা তার পরিবার-পরিজন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে সহযোগীতা চেয়ে গত ৩ মাস পূর্বে (২৭/০৮/২০২০) তারিখে একটি সাধারণ ডায়েরিও করেছিলো নিখোঁজের অসহায় পিতা জাকির হোসেন। ডায়েরী নং ১৩৯৭। তিনি পূর্ব ইসদাইর রেললাইন সংলগ্ন মীর ফারুকের ভাড়াটিয়া। তার ছেলের গায়ের রং কালো, আনুমানিক ৪ ফিট লম্বা ও হালকা স্বাস্থ্যের অধিকারি। দিসেহারা হয়েপড়েছে নিখোঁজ শিশুটির পরিবার। নিখোঁজ শিশুটির পিতা তার সন্তানকে ফিরে পেতে পুলিশের সহযোগীতা চান। এবং কোন স্ব-হৃদয়বান ব্যক্তি শিশুটির সন্ধান পেলে তার মোবাইল নং- ০১৮২২১৩৮৪১৩ ও বাড়ির মালিকের মোবাইল নং- ০১৬৭১১১১১৭১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!