নারায়ণগঞ্জশুক্রবার , ২১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০২০ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সেলিম নামে এক ধর্ষণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে জামালপুরের গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত সেলিম (২২) জামালপুর জেলার মাদারগঞ্জ থানার গোপালপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে। সে ফতুল্লার ভোলাইল মিষ্টির দোকান সংলগ্ন আনোয়ার হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, ফতুল্লার ভোলাইল মিষ্টির দোকান সংলগ্ন আনোয়ার হোসেনের বাড়ির নিচ তলায় ধর্ষণকারী সেলিম ও স্কুল ছাত্রী ভাড়া থাকতো। গত ১৩ ফেব্রুয়ারী সকাল ১০টায় ওই ৪র্থ শ্রেণির ছাত্রী বাড়ির সামনে খেলা করছিল। এসময় স্কুল ছাত্রীকে একা পেয়ে সেলিম তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি মেয়েটির বাবা-মা জানতে পেরে ফতুল্লা মডেল থানায় ওই দিন বিকেলে একটি মামলা দায়ের করেন। এদিকে ধর্ষনকারী কৌশলে পালিয়ে যায়। পরে ফতুল্লা মডেল থানা পুলিশ জামালপুর জেলার মাদারগঞ্জ থানার গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত সেলিমকে গ্রেফতার করে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ‘৪র্থ শ্রেনির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেয়া হয়েছে। ওই মামলায় অভিযুক্ত সেলিমকে গ্রেফতার করে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!