নারায়ণগঞ্জরবিবার , ৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৪৭৫ ও ৬৭৬তম স্কাউটসের শুভ উদ্বোধন

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  ৪৭৫তম স্কাউট ইউনিট লিডার ও ৬৭৬ তম কাব স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৪ জানুয়ারি ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ স্কাউট বেসিক কোর্সের উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস, নারায়ণগঞ্জ সদর উপজেলার সভাপতি নাহিদা বারিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী বলেন, এখানে বিভিন্ন সময় এর আগেও আমাদের এখানে স্কাউট পরিচালিত হয়েছে। আমার পক্ষ থেকে আমি যতটুকু পারি তাদের সহযোগিতা করার চেষ্টা করবো। সবাইকে অনুরোধ আপনাদের মনে যদি কোন প্রশ্ন থাকে আমাকে করবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, স্কুলের  দাতা সদস্য ও  থানা সেচ্ছাসেবক লীগ সভাপতি ফরিদ আহম্মেদ লিটন,
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ৪৭৫তম কোর্সের লিডার মো.মফিজুল হক মোল্লা,শংকর কুমার দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!