নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ৫শ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ২ নারী

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২৩ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার রসুলপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে অর্ধকোটি টাকার হেরোইনসহ দুই নারীকে গ্রেফতার করেছে জেলা কাউন্টার টেররিজম ইউনিট। বুধবার (১ মার্চ) বিকেলে জেলা কাউন্টার টেররিজম ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে মঙ্গলবার গভীর রাতে উপজেলার রসুলপুর এলাকার একটি মুদি দোকানের সামনে থেকে ৫শ’ গ্রাম হেরোইনসহ তাদের গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

গ্রেফতাররা হলেন, ফতুল্লার রসুলপুর এলাকার আলমের স্ত্রী খোদেজা বেগম ওরফে খুদি ও নিশ্চিতপুর এলাকার নূর হোসেনের স্ত্রী শাহিদা ওরফে চায়না বেগম।

কাউন্টার টেররিজম ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, আমাদের কাছে খবর ছিল ফতুল্লা এলাকায় একটি মাদকের চালান আসছে। সেই তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!