নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৭ জুয়ারী গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ২৩, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ জুয়া খেলারতবস্থায় আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখা কমিটির সদস্য সহ (০৭) সাত জুয়াড়ি কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় পুলিশ নগদ ১৯ হাজার ৪’শত, জুয়া খেলার (০৩) তিন বান্ডিল তাস সহ (০৫) টি মোবাইল ফোন উদ্বার করে পুলিশ।
বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটায় ফতুল্লা থানার পাগলা নয়ামাটি এলাকায় হাফিজের বাড়িতে অভিযান চালিয়ে সাত জুয়ারীকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়।
গ্রেফতারকৃতরা হলো আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার সদস্য ও পাগলা মুসলিম পাড়ার আজম হাওলাদারের পুত্র ফিরোজ মিয়া(৪২),পাগলা দেলপাড়া এলাকার মৃত চানঁ মিয়ার পুত্র হাসান(৪৬) একই এলাকা মৃত সিরাজুল হকের পুত্র শাহা আলম,পাগলা নুরবাগের মৃত সাদেকের পুত্র জসিম(৪৪),দেল পাড়ার মৃত সফিক কাজীর পুত্র কামাল কাজী(৪০),পাগলা চিতাশালের মৃত মৌজে আলী ফকিরের পুত্র আনছার (৫৫) ও তার ছোট ভাই বাদল(৫০)।
অভিযান পরিচালোনাকারী ফতুল্লা থানার এস,আই ইমানুর জানায়,গ্রেফতারকৃতরা পেশাদার জুয়াড়ি।তারা প্রতিদিনই নয়মাটি এলাকায় হাফিজের বাড়ীতে জুয়া খেলার আসর বসাতো।বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলারতবস্থায় তিন বান্ডিল তাস, নগদ ১৯ হাজার ৪’শত টাকা ও পাঁচটি মোবাইল ফোন সহ সাত জনকে আটক করেন।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু হয়েছে বলে তিনি জানান
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!