নারায়ণগঞ্জশনিবার , ১২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ৭ বছরের শিশুকে ধর্ষণ, আটক ধর্ষক

Alokito Narayanganj24
অক্টোবর ১২, ২০১৯ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:মাত্র ৭ বছরের শিশুকে একাধিকবার ধর্ষণ এবং তা ভিডিও ধারণ করার অপরাধে কবির হোসেন নামে ৪০ বছর বয়ষ্ক এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার মধ্য রাতে সদর উপজেলার উত্তর চাষাড়া এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। আর এ ঘটনাটি ঘটেছে একই উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভূইগড় এলাকায়।এ ঘটনায় ধর্ষিতার পিতা আবুল কাশেম বাদী হয়ে একটি মামলা করেছেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক এসআই মোদাচ্ছের জানান, মামলার বাদী আবুল কাশেম ভ্যান গাড়ির সাহায্যে ফেরী করে হালুয়া-রুটি বিক্রি করেণ। সেই ব্যবসাতে আসামী কবির হোসেন তার কর্মচারী ছিলেন এবং একই এলাকায় মামুনের বাড়িতে পাশাপাশি ভাড়া থাকতেন। সেই সুবাদে সবার অগোচরে লম্পট কবির গত কয়েকমাস ধরে শিশুটিকে ধর্ষণ করে তা ভিডিও ধারণ করে আসছে। সম্প্রতি ঘটনাটি জানাজানি হলে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংশার চেষ্টা চলে। এরই মধ্যে গতকাল রাতে শিশুটিকে নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে লম্পট কবির। বিষয়টি টের পেয়ে ধাওয়া দিয়ে শিশুটির পিতা সহ এলাকার লোকজন ধাওয়া দিয়ে আটক করে খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণ ও পর্ন আইনে মামলা দায়েরের পর ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!