নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ৯ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৮, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : পাশের রুমে টেলিভিশন দেখতে গিয়ে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রহিম চৌকিদারকে গ্রেপ্তার করেছে।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এর আগে গত ১৫ ফেব্রুয়ারি ফতুল্লার কাশিপুর হাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত রহিম চৌকিদার মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানা এলাকার কংশপুরা গ্রামের তোতা চৌকিদারের ছেলে।

শিশুটির মা জানায়, স্বামী এবং সন্তান নিয়ে তিনি কাশিপুর হাজীপাড়া এলাকায় বসবাস করেন। একই বাড়িতে রহিম চৌকিদার ভাড়া থাকে। গত ১৫ ফেব্রুয়ারি দুপুরে শিশুটি তার মায়ের সঙ্গে রুমে অবস্থান করছিল। কিছুক্ষণ পর শিশুটি রহিমের ঘরে টেলিভিশন দেখতে যায়। এরপরই রহিম শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

তিনি আরও জানান, রহিম চৌকিদার ৬ সন্তানের জনক। তার স্ত্রী প্রবাসে থাকে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, শিশু নির্যাতনের সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে রহিমকে গ্রেপ্তার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!