নারায়ণগঞ্জশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবদলের কমিটি ঘোষনা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবদলের পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা করা হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ফতুল্লা দাপাইদ্রাকপুর এলাকায় ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল খালেক টিপু ও সদস্য সচিব প্রদীপ সাহ যৌথ স্বাক্ষরে এ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

কমিটিতে মাকসুদ মাসুম সভাপতি, কাজী নুরে আলম মিঠু সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক মো: রিপন খাঁ করে ২১ সদস্যের এ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমিন সিকদার, ফতুল্লা থানা গণতন্ত্র পুনরূদ্ধার সংগ্রাম পরিষদ কমিটির আহবায়ক হানিফুর রশীদ ইমন।

নব-নির্বাচিত সভাপতি মাকসুদ মাসুম বলেন, আমরা ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবদলের সকল নেতা কর্মী কে সাথে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করবো। সমাজের অন্যায় এবং মিথ্যে রাজনীতি পরিহার করে বাংলাদেশের সাবেক সফল রাষ্ট্রনায়ক জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে গণতন্ত্রকে পুনরূদ্ধার করবো।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ন আহ্বায়ক মো: শরিফ শ্রাবণ, মো: শাহিন, সৈয়দ মিশু, মো: কামাল হোসেন, ৩নং ওয়ার্ড যুবদলের সভাপতি আসাদুজামান রিপন, যুবদল নেতা মো: আক্তার হোসেন, মো: সুমন, মিলন মাহমুদ, মো: জিতু, মো: মামুন, মো: দেলোয়ার, দিন্ব ইসলাম, মো: কালু, মো: মাছুম, আব্দুল মজিদ, মো: মুস্তাক হোসেন, মো: জাকির হোসেন, দ্বীন ইসলাম, সিফাত, রাব্বী, মুন্না, বাবু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!