নারায়ণগঞ্জশনিবার , ২৪ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউনিয়ন আ’লীগের সভাপতির মায়ের ইন্তেকাল

Alokito Narayanganj24
আগস্ট ২৪, ২০১৯ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মিছির আলীর মা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)।তার মায়ের প্রথম যানাজা অনুষ্ঠিত হয়েছে বাদ জুম্মা নিজ এলাকা সদর উপজেলার ইসদাইর কেন্দ্রীয় জামে মসজিদে এবং দ্বিতীয় যানাজা অনুষ্ঠিত হয়েছে মাসদাইরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে। যানাজা শেষে মরহুমাকে এই কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।মৃত্যুকালে তার বয়স ছিলো ৮৫ বৎসর। তিনি তিন ছেলে ও এক মেয়ে এবং অনেক নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

যানাজায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শওকত আলী, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটনসহ থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিপুল নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তি ও মুসল্লিগন যানাজায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!