নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউপি নির্বাচনে অপরাধীরা মেম্বার প্রার্থী

Alokito Narayanganj24
নভেম্বর ২৩, ২০২১ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

মো. মনির হোসেন: দীর্ঘ ৩০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে ৮ প্রার্থীর দৌড়ঝাঁপ থাকলেও শেষ পর্যন্ত একক প্রার্থী হিসেবে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন নৌকার প্রার্থী হয়েছেন।

এদিকে স্থানীয় মেম্বার পদে সরকার বিরোধী, হত্যা,অস্ত্র,ধর্ষন মামলার আসামী।কিশোর গ্যাং লিডার,মাদক সেবনকারীও মাদকের শেল্টারদাতা এবং চিহ্নিত মাদক ব্যবসায়ীদের ও প্রার্থী হতে দেখা যাচ্ছে, যাদের নামে রয়েছে একাধিক মামলা।

তবে এ নিয়ে তরুণ ভোটাররা বলেন, সব ইউনিয়নে ভোট হলেও আমাদের এখানে ভোট হয় না। আমাদের কাছে নির্বাচনের আমেজ মানে ছিল জাতীয় নির্বাচন। তাই সবার কাছে আমাদের মত ও তরুণ প্রজন্মের প্রত্যাশা থাকবে সুষ্ঠু, সুন্দর ও একটি প্রতিদ্বন্দ্বীতামূলক নির্বাচনের। আর প্রার্থী যদি হয় কোন হত্যা,অস্ত্র,ধর্ষন,কিশোর গ্যাং লিডার,মাদক সেবনকারীও মাদকের শেল্টারদাতা এবং চিহ্নিত মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার আসামী তাহলে আমাদের সমাজের ক্ষতি ছাড়া লাভ হবে না। আমরা সৎ ও যোগ্য ব্যক্তিকে ভোট প্রদানের মাধ্যমে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে চাই।

অপরদিকে বয়োবৃদ্ধরা বলছেন, বয়স হইছে, বেশিদিন নাও বাঁচতে পারি। আমাদের এই ভোটটাই হয়ত শেষ ভোট, তাই জীবনের শেষ ভোটটা দিয়া সবার পছন্দের সৎ ও যোগ্য ব্যক্তিকে মেম্বার বানাইতে চাই। কোন অসৎ লোক নির্বাচিত হোক এটা আমরা চাই না।

তবে এই নিয়ে জনমনে ও আতঙ্ক বিরাজ করছে । চিহ্নিত অপরাধী ও একাধিক মামলার আসামি কিভাবে ইউনিয়ন পরিষদের মত এত গুরুত্বপূর্ণ নির্বাচনে প্রার্থী হতে পারে?

সেই যদি আবারো মাদকের কালো টাকায় মেম্বার হয় তাহলে যুব সমাজকে মাদকের কালো থাবা থেকে রক্ষা করা কঠিন হবে বলে মনে করেন স্হানীয় ভোটারা।

একাধিক সূত্রে জানা যায়, মাদক কারবারিরা নিজের মাদক কারবার পরিচালনা করার জন্য বেশ শক্তিশালী সিন্ডিকেট তৈরি করেছে । তাদের এ সকল অপকর্মের প্রতিবাদ করার সাহস পায়না কেউ । মাদক নিয়ে একাধিক বার জেল খেটেও সেই জামিনে বের হয়ে আবারো চালিয়ে যাচ্ছে গোপনে মাদক ব্যবসা।

স্থানীয় ভোটারারা জানান, তাদের কারণে এলাকার যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। আমরা এই ধরনের মাদক কারবারি ও একাধিক এজাহার ভুক্ত আসামি কে আমাদের জনপ্রতিনিধি বানাতে চাই না।

তবে সরকারের উচিত কোন মাদক কারবারি যাতে নির্বাচনে দাঁড়াতে না পারে, সেই দিকে বিশেষ নজর দেওয়া।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!