নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৪ জন

Alokito Narayanganj24
ডিসেম্বর ৭, ২০২১ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী আজ (৬ ডিসেম্বর) ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। সে মতে এদিন ৩ জন চেয়ারম্যান প্রার্থী এবং বিভিন্ন ওয়ার্ডের ৭ জন সাধারণ সদস্য (মেম্বার) প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। তবে সংরক্ষিত নারী সদস্য পদে কোনো মনোনয়ন প্রত্যহার হয়নি।

জেলা নির্বাচন অফিসার মতিউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহারকারীরা হলেন-পরেশ চন্দ্র দাস, মো. মহসিন মিয়া ও মোহাম্মদ রিপন। এর ফলে চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বী নির্বাচনী মাঠে রয়ে গেলেন। এরা হলেন-আওয়মী লীগ মনোনীত প্রার্থী খন্দকার লুৎফর রহমান স্বপন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. শাহজাহান আলী, স্বতন্ত্র প্রার্থী দেলোয়ার হোসেন ও আলী আজম

এর আগে গত ২৯ নভেম্বর মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ৭ জন চেয়ারম্যাান ও ৯টি ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে ২৭ ও সাধারণ সদস্য পদে ১০৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

প্রসঙ্গত, নির্বাচনী তফসিল অনুযায়ী ৭ ডিসেম্বর মঙ্গলবার প্রতীক বরাদ্দ এবং আগামী ২৬ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!