নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী সোহেল রানার উঠান বৈঠক

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২১ ১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ সোহেল রানার পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বাদ আছর উক্ত ওয়ার্ড এর সর্দার বাড়ি এলাকায় যুবসমাজের উদ্যোগে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে কয়েক হাজার ভোটারের সমাগম ঘটে এবং সমস্বরে সকলে সমর্থন দিতে দেখা যায়।

ওঠান বৈঠকের মেম্বার প্রার্থী মোঃ সোহেল রানা বলেন, এই অঞ্চলের প্রধান সমস্যা হচ্ছে জ্বলাবদ্ধতা, কিশোর গ্যাং ও মাদক। অতএব জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে, এই এলাকার প্রধান সমস্যা “জ্বলবদ্ধতা” নিরসন করার চেষ্টা করব এবং সকল ধরনের অপরাধ প্রবনতা নির্মূলে আমার প্রধান কাজ হবে। প্রতিটি পাড়া মহল্লাকে সিসি ক্যামেরার আওতায় আনা সহ মুরব্বিদের দিয়ে পঞ্চায়েত কমিটি গঠন করা।

 

এছাড়া জ্বলাবদ্ধতা নিরসন সহ ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন সহ প্রতিটি পাড়া মহল্লার সড়কগুলোকে সড়ক বাতির আওতায় আনার পরিকল্পনা রয়েছে।

তাই এলাকার উন্নয়নের স্বার্থে আগামী (২৬ ডিসেম্বর) নির্বাচনে ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, কাজল সরদার, মাইনুউদ্দিন সরদার, জয়নাল আবেদীন সরদার, শহিদুল্লা শহিদ, মুজাল মাধবর, আকবর মাধবর, দুলাল সরদার, শহিদুজামান শহিদ, আনু সরদার, জুয়েল সরদার, এম এ সামাত মতিন, নুর ইসলাম, লিটন, রিয়াজুল,  রাসেল, উজ্জ্বল, মিল্লাত, মামুন, মুন্নাসহ এলাকার অসংখ্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!