নারায়ণগঞ্জশুক্রবার , ১৩ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউপি ১নং ওয়ার্ডে জলাবদ্ধতা নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা

Alokito Narayanganj24
মে ১৩, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লা যুব সংসদ ও ফতুল্লা ইউপি’র ১নং ওয়ার্ডবাসীর উদ্যোগে জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মে) বিকালে ফতুল্লা রেলস্টেশন সংলগ্ন ক্যালিক্স প্রি-ক্যাডেট স্কুলে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সালাউদ্দিন খোকা মোল্লা’র সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।
মতবিনিময় সভায় জলাবদ্ধতা নিরসনে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জুরুল ইসলাম মানিক, থানা আওয়ামী লীগের সদস্য হাজি মোবারক হোসেন, মসজিদ-ই- নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাহাত, ফতুল্লা যুব সংসদের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, ফতুল্লা ইউপি’র ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য উম্মে তাহেরা আঁখি, ফতুল্লা ইউপি’র ১নং সদস্য হাসমত আলী, ফতুল্লা ইউপি’র ৩নং ওয়ার্ড সদস্য আব্দুল বাতেন, কুতুবপুর ইউপির ৮নং ওয়ার্ড সদস্য শেখ মো. ইমান আলী ও কুতুবপুর ইউপির ৭নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম, সেলিম হোসেন মাদবর, ইঞ্জি. মফিজ।
সাংবাদিক সেলিম মুন্সি’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শফিউজ্জামান মন্টু, আব্দুল হক, আবু বক্কর মল্লিক, আবুল বাশার, মতিনুল ইসলাম মতিন, শহিদুজ্জামান শাহিন, সারোয়ার আলম, ইদ্রিস হাওলাদার, আশরাফুল ইসলাম আসু, এড. মাসুদ, মোসলেউদ্দিন ভুলু, মাহফুজুর রহমান, নজরুল ইসলাম, মোস্তাক আহম্মেদ, মাসুদ আলীসহ এলাকার বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় সালাউদ্দিন খোকা মোল্লাকে সভাপতি ও মাসুদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পানি নিষ্কাশন এবং জলাবদ্ধতা নিরসন কমিটি গঠন করা হয়। আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ লিটন কে প্রধান উপদেষ্টা করে ২০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!