নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন করোনা মুক্ত

Alokito Narayanganj24
জুন ৩০, ২০২০ ১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:করোনামুক্ত হলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন। গত ১৫ই জুন তার করোনা নমুনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ আসে। ২৮ শে জুন আবার করোনা রিপোর্ট  নেগিটিভ আসে।

করোনা মুক্ত হবার বিষয়টি নিশ্চিত করে আসলাম হোসেন জানান,করোনামুক্ত হলেও তিনি আপাততঃ তার কর্মস্থলে যোগ দিচ্ছেন না।
তিনি আরো বলেন,আল্লাহর অশেষ রহমতে চিকিৎসক, পরিবার ও প্রশাসনের কর্মকর্তা, সহকর্মীদের সহযোগিতা ও অনুপ্রেরণায় করোনা ভাইরাস থেকে সুস্থ হতে পেরেছি। অফিস কোয়ার্টারে  আইশোলেশনে থেকে গরম পানির ট্রিটমেন্ট, পরিষ্কার পরিছন্ন থেকে এবং ভিটামিন সাপ্লিমেন্ট খেয়ে সুস্থ হয়েছি। করোনায় আক্রান্তকালীন সময়ে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম স্যার সর্বক্ষন আমার খোজ খবর রেখেছেন। বিভিন্ন মসজিদ ও মন্দিরগুলোতে আমার সুস্থতা কামনায় যারা দোয়া ও প্রার্থনা করেছেন সকলের তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তবে তিনি থানা কম্পাউন্ডের দোতালায় তার কক্ষে বসে সরকারী নাম্বার এবং ওয়ারেলস সেট ব্যবহার করে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনা দিচ্ছেন। করোনা আক্রান্ত কালীন সময়েও তিনি আইন- শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে  বিভিন্ন গুরত্বপূর্ণ বিষয়ে পুলিশ কর্মকর্তাদের আইসোলেশনে থেকে ও দিক নির্দেশনা দিয়েছেন বলে জানা যায়।
এর আগে ১৫ ই জুন করোনা ভাইরাসে আক্রান্ত হন ওসি আসলাম। তারপর থেকে তিনি ডাক্তারের পরামর্শে থানা অফিসার্স কোয়ার্টারে আইশোলেশনে রয়েছেন। আসলাম হোসেনের করোনা আক্রান্তের সংবাদে ফতুল্লার বিভিন্ন মসজিদে তার সুস্থতা কামনায় দোয়া ও একাধিক মন্দিরে হিন্দু সম্প্রদায় উপাসনা থেকে প্রার্থনা করেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!