নারায়ণগঞ্জরবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা থানা আ. লীগের সাধারণ সম্পাদক শওকত আলীকে লিটনের ফুলেল শুভেচ্ছা

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা থানা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ শওকত আলীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন। শুক্রবার ১৫ জানুয়ারি সন্ধ্যায় তার নিজ বাসভবনে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শহীদুল ইসলাম, কার্যকরী সদস্য বাদশা মিয়া, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শওকত আলী শেখ, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সৈয়দ আমানুল্লাহ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, যুগ্ম সম্পাদক রুবেল চৌধুরী, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল-আমিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, প্রচার সম্পাদক নূর হোসেন, সাদ্দাম, কিরণ, মাসুদ, মোয়াজ্জেম বাবু ও সৈয়দ মোঃ রাজন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!