নারায়ণগঞ্জশুক্রবার , ১০ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১০, ২০২১ ১২:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃজাকির হোসেন রবিন কে আহবায়ক  ও রাসেল মাহমুদ কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের  আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সংগঠনটির জেলা শাখার সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান এই কমিটির অনুমোদন দেন।
বৃহস্পতিবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষর করে ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক কমিটির অনুমোদন দেন। কমিটিতে জাকির হোসন রবিন কে আহবায়ক ও রাসেল মাহমুদ কে সদস্য সচিব করা হয়েছে।
কমিটিতে জি,এম আনোয়ার হোসেন গাজী,আবুল হোসেন পায়েল,আমিনুল ইসলাম লিটন,নজরুল ইসলাম,মোঃ মামুন হোসাইন,শাহিন আহম্মেদ সুজন, মেঃ আলী,মতিউর রহমান ফকির,ইমরান হোসেন হিমু,মির মকবুল হোসেন বাবু সহ দশজনকে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!