নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা থেকে গ্রেপ্তার হওয়া গণধর্ষণ মামলার আসামি নেত্রকোনা থানায় রিমান্ডে

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২০ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নেত্রকোনা মডেল থানা পুলিশের হাতে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার হওয়া গণধর্ষণ মামলার আসামি শাকিল মিয়ার (২৬) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে নেত্রকোনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-০২ এ হাজির করলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাকিল নেত্রকোনা সদর উপজেলার বুড়িঝুড়ি গ্রামের লোকমান মিয়ার ছেলে। গত সোমবার তাকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার পাগলা থেকে গ্রেফতার করে পুলিশ।

নেত্রকোনা মডেল থানার ওসি তদন্ত (মামলার আয়ু) মো. নাজমুল হাসান জানান, গত ২৯ জানুয়ারি পৌরসভার ধারিয়া এলাকায় ১৫ বছরের এক তরুণী গণধর্ষণের শিকার হয়। পরে পুলিশ ওইদিনই নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা নিয়ে গণধর্ষণের শিকার হওয়া তরুণীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করে। এ ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার তাকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার পাগলা থেকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!