নারায়ণগঞ্জসোমবার , ২৭ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ২৭, ২০২০ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়। ২৭ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির দাতা সদস্য আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। এসময় স্বাগত বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক আফরোজা। এসময় প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির দাতা সদস্য আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, শিক্ষাই জাতীর মেরুদন্ড, শিক্ষা ছাড়া দেশ ও জাতির উন্নয়নে কোন বিকল্প নেই। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। নিয়মিত লেখাপড়া ছাড়া জীবনে বড় হওয়ার কোন সুযোগ নেই। রুটিন মাফিক পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। যে যত বেশি পড়ালেখা করবে, সে তত বেশি উন্নত হবে। অনুষ্ঠানে তিনি নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে সাদরে গ্রহণ করেন।

সিনিয়র শিক্ষক বাহাদুর আলী আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিফট ইনচার্জ শারমিন সুলতানা সাথী, সাধারণ শিক্ষক সদস্য মোঃ আনোয়ার হোসেন, মোঃ নূরুল কবির, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য তাহমিনা, অভিভাবক সদস্য অহিদ হোসেন, মোঃ আক্তার হোসেন, হুমায়ূন কবির, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য কামরুন নাহার কুমু। শিক্ষকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, শিক্ষক আবু সাইদ, হাবিবুর রহমান, রুহুল কবির, মোঃ মজিবর রহমান, শারফিন সিদ্দিকা, সাহিদা আক্তার, গুণময় ভট্টাচার্য, নিপা আক্তার, শাহিনা সুলতান, রতন কুমার কর্মকার, নজরুল ইসলাম, আব্দুর রহমানসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীগণ। এসময় বিদায়ী ২০২০ সালের ছাত্র-ছাত্রীরা মুক্তিযুদ্ধ কর্ণারের জন্য তাদের টিফিনের জমানো টাকা প্রধান শিক্ষকের হাতে তুলে দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!