নারায়ণগঞ্জবুধবার , ১৮ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা পাইলট স্কুলে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে বৃক্ষরোপণ

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ করা হয়েছে। মঙ্গলবার ১৭ মার্চ সকালে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠের বিভিন্ন স্থানে ১০০ গাছ রোপণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, সহকারী প্রধান শিক্ষক আফরোজা, শিফট ইনচার্জ শারমিন সুলতানা সাথী, শিক্ষক আবু সাইদ, হাবিবুর রহমান, রুহুল কবির, মোঃ মজিবর রহমান, শারফিন সিদ্দিকা, সাহিদা আক্তার, গুণময় ভট্টাচার্য, নিপা আক্তার, শাহিনা সুলতান, রতন কুমার কর্মকার, নজরুল ইসলাম ও আব্দুর রহমান প্রমুখ।

এসময় ফরিদ আহমেদ লিটন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে আমরা নতুন করে কাজ করার শপথ গ্রহণ করছি। বঙ্গবন্ধুকে জানতে হলে, বঙ্গবন্ধুর জীবনী পড়তে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!