নারায়ণগঞ্জবুধবার , ১৮ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০২০ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফরিপোর্টার :ফতুল্লা প্রেসক্লাবের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। মঙ্গলবার রাতে ফতুল্লা প্রেস ক্লাবের হল রুমে এই কর্মসূচি পালিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা ছাত্র লীগের সভাপতি আবু মোঃশরীফুল হক, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক,ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ মোঃওবায়েদ উল্লাহ, সাধারন সম্পাদক আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃমাসুম, অর্থ সম্পাদক সেলিম হোসেন, দপ্তর সম্পাদক শাকিলআহমেদ ডিয়েল, সদস্য আঃআলিম লিটন, মাসুদ আলী, আবু মোঃহামিদুল হক, বদিউজ্জামান, রাসেল মিয়া,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক শিশির,কবি আহমেদ রউফ,শাহআলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!