নারায়ণগঞ্জশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আ: রহিম, সম্পাদক মাসুম, সাংগঠনিক লিটন

Alokito Narayanganj24
ডিসেম্বর ১১, ২০২১ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:আবদুর রহিমকে (দৈনিক ডান্ডিবার্তা) সভাপতি ও নিয়াজ মো: মাসুমকে (দৈনিক সোজাসাপটা) সাধারণ সম্পাদক করে করে ফতুল্লা প্রেস ক্লাবের ২০২১-২০২৩ইং কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবের হলরুমে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি সহ-সভাপতি রিয়াদ মো: চৌধুরী (আমাদের নারায়ণগঞ্জ ডটকম), সহ-সভাপতি পিয়ার চাঁন (দৈনিক সচেতন), যুগ্ম সম্পাদক আলামিন প্রধান (দৈনিক যুগান্তর), সাংগঠনিক সম্পাদক আ: আলিম লিটন (দৈনিক অগ্রবানী), অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল (নারায়ণগঞ্জের খবর ডটকম), দপ্তর সম্পাদক মো. বদিউজ্জামান (বিজয় টিভি), প্রচার সম্পাদক মাসুদ আলম (দৈনিক ডান্ডিবার্তা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হারুন অর রশিদ সাগর (দৈনিক দেশজগত), সদস্য: মো: রাশেদ (দৈনিক ডান্ডিবার্তা), মো: সেলিম হোসেন (নারায়ণগঞ্জের খবর ডটকম), মেহেদী হাসান রাসেল (সিএনএন বাংলা টিভি)।

নারায়ণগঞ্জ-৪ আসেনর সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মো: আলীর উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন ফতুল্লা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ও সৈদিক সোজাসাপটার সম্পাদক আবু সাউদ মাসুদ, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!