নারায়ণগঞ্জশনিবার , ৯ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা ব্লাড ডোনার্স এর উদ্যোগে শীতবস্ত্র বিতরন ও রক্তের গ্রুপ নির্ণয়

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০২১ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা ব্লাড ডোনার্স এর উদ্যোগে ২০২১ ইংরেজী নববর্ষ উপলক্ষে অসহায় গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আয়োজন করেছে। শনিবার (৯ জানুয়ারী) দাপা ইদ্রাকপুর শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয়-২( পথকলি) মাঠে এ কর্মসূচী আয়োজন করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ব্লাড ডোনার্স  উপদেষ্টা ও ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।বিশেষ সম্মানিত অতিথি ছিলেন,শিশু কল্যান কারিগরি প্রশিক্ষন কেন্দ্র প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন ও শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয়-২ এর প্রধান শিক্ষক মোঃ আলোমগীর হোসেন।

বিশেষ অতিথি ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম,নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমের সম্পাদক মনির হোসেন,ফতুল্লা প্রেস ক্লাবের কার্য়করী সদস্য আব্দুল আলীম লিটন,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃনজরুল ইসলাম সুজন,  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ টিপু সুলতান, চেঞ্জ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আশরাফুল হক আশু, বাংলাদেশ হোমিও ডাক্তার সোসাইটির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুল হাসান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু,

সভাপতিত্ব  করনে ফতুল্লা ব্লাড ডোনার্স সভাপতি আশরাফুল ইসলাম তৌকির।

সঞ্চালনায় ফতুল্লা ব্লাড ডোনার্স সাধারন সম্পাদক ইঞ্জিঃ এস.এম সানি।

আয়োজনে শহীদুল ইসলাম রাব্বি,শাহাদাত হোসেন সাধু,রাসেল মাহমুদ,মোঃ তানজিল,মোঃ মাসুম,শাহ আলী,নোমান,ইফতি,মাহাদি,জনি,সাজেদীন,দূর্জয়সহ ফতুল্লা ব্লাড ডোনার্সের সকল সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!