নারায়ণগঞ্জশনিবার , ১৪ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক শেখ দিপু

Alokito Narayanganj24
মে ১৪, ২০২২ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) পরিবর্তন হয়েছে। শনিবার (১৪ মে) সকালে নবাগত ওসি রিজাউল হক ওরফে শেখ দিপুকে দায়িত্ব বুজিয়ে দিয়েছেন সাবেক ওসি রকিবুজ্জামান। নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান এর সত্যতা নিশ্চিত করেছেন।

রিজাউল হক ওরফে শেখ দিপু গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার টুঙ্গিপাড়া গ্রামের প্রয়াত প্রধান শিক্ষক শেখ ইকরামুল হক নান্না মিয়ার ছেলে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রীধারী শেখ দিপু ২০০১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই পদে যোগদান করেন।

এর আগে তিনি মানিকগঞ্জ সদর, সাটুরিয়া, সোনারগাঁ, মুন্সীগঞ্জের লৌহজং, ধামরাই, আশুলিয়া,সিরাজদীখান ও সর্বশেষ টাঙ্গাইলের মির্জাপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। ব্যাক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

যোগদানের পর মো. রিজাউল হক ওরফে শেখ দিপু বলেন, থানা এলাকার সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা নিয়ে অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!