নারায়ণগঞ্জবুধবার , ১৬ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০২০ ১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর বিকেলবেলায় ফতুল্লা মডেল থানা প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আশলাম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউপি চেয়ারম্যান মোঃ স্বপন,ফতুল্লা থানা কমিনিটিং পুলিশের সভাপতি মীর মোজামেল আলী, সেক্রেটারি মোস্তোফা কামাল,বিকেএমইর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো.মোরশেদ সারোয়র সোহেল, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক,কালের কন্ঠের দিলিপ মন্ডল, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম প্রমুখ।
সঞ্চলনায় ছিলেন ফতুল্লা থানা তদন্ত অফিসার এস এম সফিুল ইসলাম সফিক ও অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগীতায় ছিলেন অপারেশন অফিসার সঞ্জয় কুমার সরকার।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!