নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

Alokito Narayanganj24
অক্টোবর ১৬, ২০২০ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে ফতুল্লা মডেল থানায় অনুষ্টিত হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব টি, এম, মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ), নারায়ণগঞ্জ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার, ক-সার্কেল, নারায়ণগঞ্জ।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আসলাম হোসেন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। উক্ত অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং এর সভাপতি, সেক্রেটারী, ফতুল্লা পূজা উদযাপন কমিটির সভাপতি, সেক্রেটারী, বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। উক্ত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে পুলিশ ও জনতা কাধে কাধ মিলিয়ে সমাজ থেকে অন্যায় অপরাধ, দূর্নীতি, মাদক, সন্ত্রাস, কিশোর অপরাধ কিভাবে দুর করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!