নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে মসজিদে জীবানুনাশক সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
মে ২৯, ২০২০ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:করোনাভাইরাস বৈশ্বিক মহামারী আকার ধারণ করায় সারাবিশ্বের মানুষ আজ ঘড়বন্দী। বাংলাদেশেরও একেই অবস্থা। বর্তমানে ব্যবসা প্রতিষ্ঠান, মার্কেট ও মসজিদে নামাজ পড়ার ক্ষেত্রে লকডাউন কিছুটা শিথিল করা হয়।এই প্রেক্ষিতে অন্যান্য জুম্মার ন্যায় আজ শুক্রবার  (২৯ মে) জুম্মায় মুসুল্লি অনেক বেশি হবে,এই ভাবনা থেকে “ফতুল্লা মানব কল্যান সংস্থা” ফতুল্লা কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদ ও পঞ্চবটী পাঁচতলা কলোনি জামে মসজিদে নামাজের পূর্বে জীবানুনাশক হ্যান্ড স্যানিটারাইজার ও মাস্ক বিতরণ করে।

এ প্রসঙ্গে সদস্য সচিব এ. এইচ. আশু বলেনঃ মসজিদে নামাজ পড়ার ক্ষেত্রে সরকারিভাবে যে সকল নিয়মের কথা বলা হয়েছে তারমধ্যে মাস্ক পরে আসা ও জীবানুনাশক হ্যান্ড স্যানিটারাইজার দিয়ে আসার কথা বলা হয়েছে, ফতুল্লা মানব কল্যান সংস্থা আপাতত এই দুটি দায়িত্ব পালন করছে।

তিনি আরও বলেন, দিন যত গড়াচ্ছে করোনায় আক্রান্তের সংখ্যা ততই বাড়ছে। কিন্তু আমরা আরও বেশি অসতর্ক হয়ে যাচ্ছি বলেই আমার কাছে মনে হচ্ছে। তাই সবার প্রতি অনুরোধ করছি, স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং যথাযথ সতর্কতা অবলম্বন করুন। ভবিষ্যতেও এই ধরনের কাজ অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই ফতুল্লা মানব কল্যান সংস্থা বিভিন্ন মসজিদে এই ধরনের সেচ্ছাসেবী কাজ অব্যাহত রেখেছে। বিভিন্ন মসজিদে দায়িত্বরত ছিলেন, আহবায়ক মীর মোঃ নয়ন, মোঃ নজরুল ইসলাম সুজন, রাশেদুল ইসলাম, হাফেজ আঃ সাত্তার ও এ. এইচ. আশু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!