নারায়ণগঞ্জশনিবার , ২৬ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির বিশেষ সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির নব-নির্বাচিত কমিটি (২০২৩-২০২৪ ইং) এর নেতৃবৃন্দের পরিচিতি ও দায়িত্বভার গ্রহনসহ বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ (নভেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানা সংলগ্ন সুইস পয়েন্ট ভবনের তৃতীয় তলায় সংগঠনের সভাপতি নুরুল ইসলাম নুরুর সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়।

সভায় সংগঠনের উন্নয়ন এবং সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তারা বক্তব্য প্রদান করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ গোলাম হোসেন সবুজ, সহ-সভাপতি মিল্টন চেীধুরী, যুগ্ন সাধারন সম্পাদক রনি কুমার দাস, সহ-সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহাম্মেদ, কোষাধ্যক্ষ আল-আমিন চেীধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লীজা আক্তার, প্রচার সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ রাসেল, দপ্তর সম্পাদক সোনালী আক্তার, কার্যকরী সদস্য উত্তম কুমার সাহা, মোতালেব চেীধুরী, সদস্য মোঃ খোকন প্রধান, জুয়েল রানা, মোঃ সুলতান প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ সোহেল আহাম্মেদ এবং সার্বিক সহযোগিতায় ছিলেন যুবলীগ নেতা মীর ফয়সাল আলী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!