নারায়ণগঞ্জরবিবার , ২৫ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতির জন্মদিন পালন

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৫, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও আলোকিত নারায়ণগঞ্জ  ২৪ ডট নেটের প্রকাশক ও সম্পাদক কাজী আনিসুর রহমানের জন্মদিন পালন করা হয়েছে।

রবিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলায়াতনে মিলাদ ও দোয়া শেষে কেক কেটে  জন্মাদিন পালন করা হয় ।

মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাব্বির আহম্মেদ তুহিন।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো: মনির হোসেন, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, ফতুল্লা বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মো: শাহজাহান ভূইয়া, সমাজ সেবক মোবারক হোসেন চৌধুরী হান্না, সমাজ সেবক মো: শাহানুর ইমাম বাবুল, মহসিন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ আশরাফুল হক আশু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজিব, অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, সাংবাদিক মেহেদী মঞ্জুর বকুল,পন্ডিত হোসেন, সাংবাদিক আবু সাঈদ, নাসির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!